Bank of Baroda Recruitment 2020 || ব্যাঙ্ক অফ বারদাই চাকরির জন্য সরা সরি ইন্টারভিউ চলছে।

Ban of Baroda Recruitment 2020, Bank of Baroda job vacancy 2020, Banking job 2020, Best job.
Bank of Baroda Recruitment 2020


ব্যাংক অফ বরদা (Bank of Baroda job ) বিজনেস  করসপন্ডেন্ট সুপারভাইজারের পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে। এই পদে সাক্ষাৎকারের ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে ।  ব্যাঙ্কের আধিকারিক ওয়েবসাইটে থেকে পাওয়া তথ্য অনুযায়ী  31 জুলাই 2020 পর্যন্ত নির্ধারিত ফরম্যাটে ক্যান্ডিডেটদেরকে ফ্রম জমা করতে হবে।

 Bank of Baroda vacancy 2020 ব্যাংক কর্তৃক গৃহীত তথ্য অনুযায়ী মোট  49 টি শূন্য পদের জন্য কর্মী নিয়োগ করা হবে।  এর মধ্যে ভুরুচ, মহিষাগর ও ভালসাদ জেলার জন্য ৪ জন, নর্মদার জন্য ২ জন এবং তাপসী জেলার একটি করে, দাদার ও নগর হাভেলি ও ছোটা উদয়পুর জেলার জন্য ৩ জন, ভোদোড়া জেলার জন্য ৩ জন, দহোদ ও পাঁচমহলের জন্য  নওসারি ও সুরত প্রতি জেলার জন্য ৮ টি পদে নিয়োগ করা হবে।

How apply for Bank of Baroda Recruitment 2020, Bank of Baroda vacancy 2020, Job,bank,Baroda,Baroda bank job,
Apply for Bank of Baroda Recruitment 2020

Bank of baroda Recruitment 2020 সুপারভাইজার পদে আবেদনের জন্য আবেদনকারীদের কম্পিউটার (Ms Office , ইমেল, ইন্টারনেট ইত্যাদির) ব্যাপারে  জ্ঞান থাকতে হবে।  আবেদনকারী যে জেলার জন্য আবেদন করবে সেখানকার স্থানীয় হলে ভালো হই।  এবং আবেদনকারীর স্থানীয় ভাষা জানা দরকার।

BOB vacancy in West Bengal 2020 সাক্ষাত্কারের ভিত্তিতে প্রার্থীদের বাছাই করা হবে।  নিয়োগ প্রক্রিয়ার জন্য কোনও লিখিত পরীক্ষা নেওয়া হবে না।  আবেদনের, বয়সসীমা ইত্যাদি সম্পর্কে আরও তথ্যের জন্য এই লিঙ্কটিতে ক্লিক করুন
https://www.bankofbaroda.in/writereaddata/Images/pdf/Business-Corsporter-Supervisor-Advt-14-07-2020.pdf  আপনি সরকারী বিজ্ঞপ্তি পড়তে পারেন।

Post a Comment

0 Comments