আম্ফানের ত্রাণের সামগ্রী নিয়ে তৃণমূলের উপর দিলীপ ঘোষের আরোপ , তৃণমূলকে কটাক্ষ করে কি বললো দিলীপ ঘোষ দেখুন। Amphan tran || Wbl news


Dileep ghos,Aphan tran, আম্ফান ত্রাণ চুরি,তৃণমূল কংগ্রেস ,BJP sansad,


আম্ফান ঘূর্ণিঝড়ের amphan tran জন্য ত্রাণসামগ্রী বিতরণের কেলেঙ্কারির জন্য BJP পার্টির দিলিপঘোস আবারও তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে তীব্র ঝড় তুললো।

 রবিবার রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, উপর পর্যায় থেকে তৃণমূল কংগ্রেসের নীচ পর্যন্ত নেতারা আমফানে ক্ষতিগ্রস্থদের জন্য বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী লুট করে খেয়েছে ।

তার দাবী যে তৃণমূল কংগ্রেসের ছোট বড় সকল নেতা মিলে গরীব মানুষের আমফানের ত্রাণের টাকা নিজে ও নিজেদের amfan train list পরিবারের লোকের নামে সমস্ত টাকা পরিকল্পনা মাফিক হাতিয়ে নিয়েছে।

 আজ সকালে ইকো পার্কে সকালের পদচারণে বেরিয়ে আসা দিলীপ ঘোষ বলেছেন, তৃণমূল কংগ্রেস ত্রাণসামগ্রী বিতরণে কারচুপির জন্য তার নিম্ন-স্তরের নেতাদের দল থেকে বেরিয়ে যাওয়ার পথ দেখিয়ে দিচ্ছে।  জনগণ যাতে বিভ্রান্ত হতে না পারে সে জন্য সবকিছু সচেতনভাবে করা হচ্ছে (সত্য) সত্য কথাটি হ'ল নিম্ন স্তরের থেকে শীর্ষ পর্যায়ের নেতারা এই দুর্নীতির সাথে জড়িত রয়েছেন এই  ত্রাণ সামগ্রীগুলি পরিকল্পনা করে লুট করা হয়েছে।

 পশ্চিমবঙ্গের জনগণ সব কিছু জানেন এবং বুঝেন। আমরা সময় মতো এ বিষয়ে জবাবও দেব।

তারা যুব নেতাদের সিপিআই (এম) -তে 34 বছর ধরে রাজ্য শাসন করার জায়গার খবরেরও প্রতিক্রিয়া দেখিয়েছিল। দিলিপ ঘোষ এও বলেন যে সিপিআই-এম কেবলমাত্র বাংলাকেই সহিংসতা দিয়েছে এবং এখানকার সভ্যতা ও সংস্কৃতিকে কলুষিত করেছে। এ কারণেই লোকেরা তাদের ত্যাগ করেছে। তারা নতুন মুখ আনুক বা পুরাতন মুখ আনুক, কেউ তাদের গ্রহণ করবে না।

Post a Comment

0 Comments