জঙ্গী সন্দেহে ধৃত আবু সুফিয়ানের বাড়ির গোপন সুরঙ্গের রহস্য #WblNews || The secret of Abu Sufian's secret tunnel || Wbl News


জঙ্গী, মুর্শিদাবাদ, আতনবাদি, Terrorist in Murshidabad, 9 Al Qaida Terrorist arrested by NIA,
Wbl News 

জঙ্গী সন্দেহে ধৃত আবু সুফিয়ানের বাড়ির গোপন সুরঙ্গের রহস্য

রাণীনগরের কালিনগর থেকে আবু সুফিয়ান নামের যে ব্যাক্তিকে NIA গ্রেফতার করেছে , তার বাড়িতে গোপন সুরঙ্গ আছে বলে জানা যায় ,অতঃপর WBL NEWS , এর একটি টিম ধৃত আবু সুফিয়ানের বাড়ি পৌঁছাই এবং যেটাকে গোপন সুরঙ্গ বলে দাবি করা হচ্ছিল ,জানা যায় যে সেটা আসলে কোনও সুরঙ্গ না ওটা  সৌচালই তেরির জন্য চেম্বার করা হয়েছিল । এমনটাই জানালেন ধৃত আবি সুফিয়ানের স্ত্রী এবং তার প্রতিবেশীরা।

কি ছিল ওই ঘরে?

যে ঘরটাকে গোপন সুরঙ্গ বলে শোনা যাচ্ছিল সেই ঘরটার ঘোভিরতা প্রায় সাত থেকে আট ফুট, সৌচালয়ের চেম্বারের জন্য তেরি হচ্ছিল ওই ঘরটি এমনটাই দাবি পরিবার ও এলাকাবাসীর । ওই চেম্বারের উপরের দিকটা লোহার সিট দিয়ে ঢেকে তার উপর ঢালাই করলে অল্প খরচে হয়ে যাবে এই ভেবেই লোহার সিট ব্যাবহার করা হয়েছে। 

বর্তমানে ঘরের অর্ধেক সাইড লোহার সিট দিয়ে ঢাকা রয়েছে আর ওই লোহার সিটের উপরেই রাখা রয়েছে বেশ কিছু পুরানো ইলেকট্রিক তার, কয়েকটি পুরনো সিলিং ফ্যান , এ ছাড়াও রয়েছে বেশ কিছু মেকানিকাল যন্ত্রপাতি , যেগুলো নাকি তার ভাইয়ের দোকান থেকে এনে রাখা হয়েছে, কারণ বর্তমন ওই দোকানটা বন্ধ তাই ওইসব জিনিসপত্র আবু সুফিয়ানের বাড়িতে এনে রেখেছে এমনটাই বললেন তার স্ত্রী এবং গ্রামের কয়েকজন ব্যাক্তি।

আবু সুফিয়ানের স্ত্রী তার স্বামীর ব্যাপারে কি বললেন?

আবু সুফিয়ানের স্ত্রীকে তার স্বামীর ব্যাপারে জানতে চাওয়া হলে উনি জানালেন ,যে হইতো উনার স্বামীকে  ভুল বুঝে গ্রেফতার করা হয়েছে আর না হই মিথ্যে চক্রান্ত করে তাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। কারণ তার স্বামী যে এইরকম কোনো জঙ্গী সংগঠনের সাথে জড়িত থাকবে এটা মানতেই পারছেনা আবু সুফিয়ানের স্ত্রী।

কি বলছে গ্রামবাসী?

আবু সুফিয়ানের প্রতিবেশীদের দাবি যে আবু সুফিয়ান খুব ভালো এবং সৎ মানুষ ছিল কারো সাথে ঝগড়াঝাটি কিচ্ছু করতোনা । নামাজ কালাম পড়তো আর দর্জির দোকানে কাজ করতো। তবে যাই হোক সঠিক ভাবে তদন্ত করে সে যদি নির্দোষ হয়ে থাকে তবে তাকে যেনো খুব তাড়াতাড়ি ছেড়ে দেওয়া হই এমনটাই দাবী করলেন প্রতিবেশীরা।

✍️ REJAUL KARIM


VIDEO NEWS (ভিডিও খবর)

Post a Comment

0 Comments