দেখুন রাম রাজ্যের রাজনীতি। ধর্ষিতার পরিবার ও রাহুল গান্ধীর সঙ্গে কি আচরণ করলো উত্তরপ্রদেশ পুলিশ। Rahul gandhi Arrested by UP Police



দেখুন রাম রাজ্যের রাজনীতি। ধর্ষিতার পরিবার ও রাহুল গান্ধীর সঙ্গে কি আচরণ করলো উত্তরপ্রদেশ পুলিশ।

বর্তমান রাম রাজ্যের পরিস্থিতি, ধর্ষনের পরিমাণ এতটাই বেড়ছে যে এখন মা বোনেরা শান্তি করে বাইরেও যেতে ভই করছে। একের পর এক ধর্ষনের ঘটনা সামনে আসতেই চলেছে । তবে কি করছে সরকার পক্ষ ? কি বলছে মিডিয়া নামের কলংক মিডিয়াগুলো? আজ সবার মুখ বন্ধ , কারণ ধর্ষণ তো কোনো নেতার মা বা বোনের হইনি না ! হোয়েছ এক গরীব অসহায় পরিবারের মেয়ের । আজ 15 দিন হয়ে গেলেও এখনো কোনো রকম তদন্ত হইনি সঠিকভাবে। দীর্ঘ 15 দিন মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন মনীষা নামের ওই দলিত বোন। 


রাম রাজ্যের এমনই নীতি যে ওই বোনের মৃতদেহটি শেষবারের মতো তার পরিবারকেও দেখতে দেওয়া হইনি। রাতের গভীর অন্ধকারে ,প্রায় রাত 3:00 টার সময় উত্তরপ্রদেশ পুলিশ পরিবারের সকলকে বন্দির মত করে রেখে লাশ পুড়িয়ে দিল। শেষ বারের মতো ও তার পরিবার কে দেখতে দিলনা।


এদিকে আজ রাহুল গান্ধী,সোনিয়া গান্ধী, ওই পরিবারের সাথে দেখা করতে গেলে ,উত্তরপ্রদেশ পুলিশ রাহুল গান্ধী ও সোনিয়া গান্ধীকে বার বার  ওই পরিবারের কাছে যাওয়া থেকে বাধা দিচ্ছে। রাস্তায় চলছে বার বার ধস্তা স্বস্তি , কখনো আবার রাস্তা ঘিরে দেওয়া হচ্ছে ব্যারিকেট দিয়ে। রাহুল গান্ধীর জামার কলার ধরে ধস্তা ধস্তি ,কখনো আবার NDTV এর সাংবাদিকদের বাধা দেওয়া হচ্ছে । 


এই দিন দেখার জন্যই কি জনগণ দিন গুনছিল নাকি? এই দিন দেখার জন্যই কি জনগণ ভোট দিয়েছিল?


দেশের জনতার কাছে প্রশ্ন এটাই কি সেই রাম রাজ্য? যার জন্য জনগণ মদিজির মতো, ইয়োগীর মতো নেতাদের ভোট দিয়েছিল। 


এটাই কি সেই রাম রাজ্য ? যেখানে "বেটি বাঁচাও" স্লোগান শুনে নিজের মেয়েদের সুরক্ষার জন্য পিতা মাতারা ভোট দিয়েছিল।


এটাই কি সেই রাম রাজ্য? যেখানে সমস্ত রকম কুকীর্তি হাওয়ার পর ও মিডিয়া কে বাধা দেওয়া হচ্ছে। যেখানে মিডিয়া দেশের স্বার্থে ,জনগণের স্বার্থে নিজের জীবনের ঝুকি নিয়ে সত্যটা তুলে ধরার চেষ্টা করছে আর তাদের উপর ও চলছে লাঠি চার্জ। 


এটাই কি সেই রাম রাজ্য ?যেখানে গণতন্ত্রের গলা টিপে হত্যা করার জন্য জনগণ ভোট দিয়েছিল।


একজন নেতার অধিকার আছে ,জনগণের বাড়ি গিয়ে তাদের সুখ দুঃখের ব্যাপার জানার, কিন্তু এই রাম রাজ্য তো সম্পূর্ণটাই উল্টো!! 


রাহুল গান্ধীর মতো একজন নেতাকে ওই ধর্ষিতা বোনের বাড়ি যাওয়া থেকে বাধা দিতে পুলিশ ধস্তা ধস্তি করছে। 


Rahul gandhi and Up Police, Manisa Rape.

রাহুল গান্ধীর সঙ্গে UP POLICE এর ধস্তাধস্তি চলছে।


✍️Rejaul Karim

Post a Comment

0 Comments